৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

নীল বিকিনি পরে বরফ পানিতে ডুব দিলেন রাকুল

আপডেট: মে ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

দক্ষিণী সিনেমার ভ্রমণ পিপাসু অভিনেত্রীদের মধ্যে রাকুল প্রীত সিং অন্যতম। সম্প্রতি তিনি নিজেকে একটু একান্ত সময় দেওয়ার জন্য ফিনল্যান্ডে উড়ে গিয়ে মন খুলে নিজের অবসর সময়টুকু উপভোগ করছেন।

এ অভিনেত্রী ৫ মে তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘বরফ পানি, মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস, কেউ পারবে?’। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভিডিও দেখে বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ফিনল্যান্ডের একটি তুষার আচ্ছাদিত স্থানে কাঠের কেবিন থেকে বেরিয়ে এ অভিনেত্রী মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস বরফ পানিতে ডুব দিচ্ছেন। এ ঠান্ডা বরফ পানিতে ডুব দেওয়ার সময় তার শরীরে ছিল শুধুমাত্র একটি নীল রঙের বিকিনি।

হিমশীতল আবহাওয়া থাকা সত্ত্বেও, ঠান্ডা বরফ পানিতে ডুব দেওয়ার পর তিনি যখন সেখান থেকে উঠে কেবিনের দিকে যান তখন তিনি শরীরের ঠান্ডা লাগার প্রাণবন্ত একটি হাসি দেন। যা দেখে মনে হচ্ছে বরফ পানি সত্যি সত্যি অনেক ঠান্ডা ছিল।

বিভিন্ন অনলাইন মাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, মূলত এ অভিনেত্রী বরফ ঠান্ডা পানিতে ডুব দিয়েছিলেন ক্রায়োথেরাপির জন্য। বরফ ঠান্ডা পানিতে ডুব দিলে বরফ পানি শরীরে জমে থাকা অপ্রয়োজনীয় কোষগুলো হিমায়িত করে শরীর থেকে বের করে দেয়। বরফ ঠান্ডা পানিতে ডুব দেয়ার এ প্রক্রিয়াটাকেই ক্রায়োথেরাপি বলা হয়।

বর্তমানে রাকুল প্রীত সিং ‘মেরি পাটনি কা’ সিনেমার রিমেক শুট করছেন। এছাড়াও তিনি তার অনেক প্রতীক্ষিত সিনেমা ‘আয়লান’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। যেখানে তিনি দক্ষিণী সুপারস্টার শিব কার্থিকেয়নের সাথে স্ক্রিন শেয়ার করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network