২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশাল-২ আসনে প্রখ্যাত সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাসের মনোনয়নপত্র সংগ্রহ

আপডেট: নভেম্বর ২৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে এ পর্যন্ত আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ বিভিন্ন দলের ৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতিকের প্রার্থী উপ-মহাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস তার দলের নেতা-কর্মী ও ভক্ত-অনুরাগীদের নিয়ে উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারি রির্টানিং অফিসার ফারিহা তানজিনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পরে তিনি স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এর আগে সোমবার সকালে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দুই বারের সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস’র পক্ষে উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেনসহ নেতৃবৃন্দ উপজেলা সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিনের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

ওইদিন সকালে জাকের পার্টির গোলাপফুল প্রতীকের প্রার্থী মোঃ স্বপন মৃধা (মাহামুদ) তার নেতা-কর্মীদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। ওই দিন দুপুরে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির হাতুড়ি প্রতিকের প্রার্থী জহিরুল ইসলাম টুটুলের পক্ষে উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ফাইয়াজুল বালী ফারাহিন ও সাধারণ সম্পাদক এবং উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সীমা রানী শীলের নেতৃত্বে নেতৃবৃন্দ মনোনয়নপত্র সংগ্রহ করেন। এদিকে উজিরপুর উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে,সোমবার এ আসনে তৃণমুল বিএনপির সোনালী আশ প্রতিকের প্রার্থী শাহজাহান সিরাজ বরিশাল জেলা রির্টানিং অফিসারের কাছ থেকে তার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network