২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

অনলাইনে বিনামূল্যে দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

আপডেট: মে ৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইংল্যান্ডের মাটিতে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার নিয়েই এতদিন ধোঁয়াশা ছিল। কোনো সম্প্রচারকারী প্রতিষ্ঠান যে আগ্রহ দেখায়নি। অবশেষে ক্রিকেট আয়ারল্যান্ড জানায়, আসন্ন সিরিজটি সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করছে ‘প্রিমিয়ার স্পোর্টস’।

তবে বাংলাদেশে কোনো চ্যানেল সেখান থেকে সরাসরি সম্প্রচার করতে পারছে না। সাধারণত বাংলাদেশের দুটি চ্যানেল বেশিরভাগ আন্তর্জাতিক সিরিজ বা টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করে। তার একটি হলো স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস, অন্যটি জিটিভি বা গাজী টিভি।

কিন্তু এ দুটি চ্যানেলের কোথাও এবার বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ দেখা যাবে না। কারণ, টিভিতে খেলা দেখাতে হলে তাদের যে পরিমাণ অর্থ খরচ করতে হবে, বিজ্ঞাপন থেকে তার ধারেকাছে আয় হবে না।

তবে কি এই সিরিজটি দেখতে পারবেন না টাইগার সমর্থকরা? আশার খবর আছে। বাংলাদেশি সমর্থকরা ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবেন আইসিসি টিভিতে এবং সেটা বিনামূল্যে। এ তথ্য নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার এই সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। সিরিজটির আয়োজক এসেক্স, আর খেলা মাঠে গড়াবে চেমসফোর্ডের ক্লাউডি কাউন্টি গ্রাউন্ডে। ম্যাচগুলো হবে ৯, ১২ ও ১৪ মে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network