২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

আপডেট: জুলাই ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একাধিক ধারালো অস্ত্র।

বুধবার (২২ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত তিন ডাকাতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- ডাকাতির তিন মামলার আসামি বরিশাল সদর উপজেলার কর্ণকাঠী গ্রামের ফিরোজ হাওলাদার, ডাকাতিসহ ১৪ মামলার আসামি মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নের লিটন মাতব্বর ও ডাকাতিসহ সাত মামলার আসামি বরিশাল নগরীর হরিপাশা এলাকার লিটন মোল্লা।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (এসি) মো. রাসেল বলেন, গ্রেফতার তিনজন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর বিএম কলেজ সংলগ্ন সোবাহান মিয়ার পুল এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। তারা নগরীর মধ্যে ডাকাতির উদ্দেশ্যে সেখানে অবস্থান করেছিল। অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. রুমান বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে দুটি মামলা করেছেন। দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়। পরে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network