১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

উজিরপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্রসহ নিহত ২

আপডেট: এপ্রিল ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের উজিরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয় জয়শ্রী নামক এলাকার সাজু পেট্রোল পাম্পের সম্মুখ বরিশাল-ঢাকা মহাসড়কে এই ঘটনায় সজি বেপারী নামে কলেজছাত্র ঘটনাস্থলেই মারা যান। এসময় গুরুতর আহত মোহাম্মদ আরাফাত হোসেন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

উজিরপুর থানা পুলিশ জানায়- সজিব দুই সঙ্গী নিয়ে মোটরসাইকেলযোগে উপজেলার জয়শ্রী এলাকা অতিক্রম হচ্ছিলেন। এসময় বিপরিত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক সজিব ঘটনাস্থলেই মারা যান। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা দুই সঙ্গী মোহাম্মদ আরাফাত হোসেন ও মোহাম্মদ হাফিজ উদ্দিন গুরুতর আহত হলে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ তাদের উদ্ধার করে বরিশালের হাসপাতালে প্রেরণ করে। পরে শেবাচিমের চিকিৎসাধীন অবস্থায় আরাফাত হোসেন নামের যুবকও মারা যান।

ঘটনাস্থল পরিদর্শন শেষে উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক জানান, সরেজমিনে যাওয়ার আগেই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রস্তুতি নেওয়া হয়েছে। সেই সাথে কলেজছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে।’

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network